ঢাকা, শনিবার, ২২ জানুয়ারি ২০২২ | ৮ মাঘ ১৪২৮ | ১৯ জমাদিউস সানি ১৪৪৩

মেহেরপুরে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত দুই

মেহেরপুরে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত দুই

সংগৃহীত

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনী উপজেলার ধলা গ্রামে মেম্বরপ্রার্থী দু’পক্ষের মধ্যে সংঘর্ষে দুইজন নিহত এবং আহত হয়েছেন আরও ২০ জন।

আজ সোমবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে গাংনীর ধলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, একই গ্রামের জাহারুল ইসলাম (৫৭) ও সাহাদুল ইসলাম (৫৫)। নিহত দু’জনই ইউপি মেম্বার আজমাইন হোসেন টুটুলের ভাই।

জানা গেছে, গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য (মেম্বার) টুটুল হোসেনের সাথে গাংনী উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ধলা গ্রামের বাসিন্দা আতিয়ার রহমান পক্ষের বিরোধ দীর্ঘদিনের। এবারের নির্বাচনে আতিয়ার হোসেন ও আজমাইন হোসেন একই ওয়ার্ডে মেম্বর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোটের প্রচার-প্রচারণা নিয়ে দু’পক্ষের মধ্যে বিরোধ চাঙ্গা দিয়ে উঠে। ভোট চাওয়াকে কেন্দ্র করে আজ সকালে উভয় পক্ষের লোকজন ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। দীর্ঘ সময় ধরে সংঘর্ষ চলার পর উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

মেহেরপুরের পুলিশ সুপার রাফিউল ইসলাম বলেন, ধলা গ্রামে ইউপি নির্বাচনে ভোট চাওয়াকে কেন্দ্র করে আওয়ামীলীগ সমর্থিত দুই মেম্বার প্রার্থীর সমর্থকরা সংঘর্ষে জড়ালে দুজন নিহত হয়। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। যে বা যারা এই ঘটনার সাথে জড়িত তাদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।


এমএস