ঢাকা, শনিবার, ২২ জানুয়ারি ২০২২ | ৮ মাঘ ১৪২৮ | ১৯ জমাদিউস সানি ১৪৪৩

লালমনিরহাটে বিএসএফ'র গুলিতে দুই বাংলাদেশীসহ ৩ জন নিহত

লালমনিরহাটে বিএসএফ'র গুলিতে দুই বাংলাদেশীসহ ৩ জন নিহত

ফাইল ছবি

আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের বুড়িরহাট সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএস'র গুলিতে দুই বাংলাদেশীসহ ৩ জন বাংলাদেশী নিহত হওয়ার খবর পাওয়া গেছে ।

বৃহস্পতিবার মধ্য রাতে ওই সীমান্তের ৯১৭ নং পিলারের ৫ নং সাব পিলার কাছে ২৮ নং গেটে অদূরে এ ঘটনা ঘটে।

গোড়ল ইউনিয়ন চেয়ারম্যান মাহামুদুল ইসলাম জানান, ওই ইউনিয়নের মালগড়া এলাকার আলতাব হোসেনের পুত্র আসাদুজ্জামান ভাসানী (৫০) ও মোসলেম উদ্দিনের পুত্র ঈদ্রিস আলী (৪৫)সহ কয়েক জন সীমান্তে ভারতীয় গরু পারাপার করতে যায়।

এ সময় ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী ৭৫ বিএসএস'র গুনজুড়ি ক্যাম্পের টহল দল তাদের লক্ষ্য করে গুলি করেন। তাদের গুলিতে আসাদুজ্জামান ভাসানী ও মোসলেম উদ্দিন মারা যায় ও কয়েক জন আহত হয় । ভারতীয় বিএসএফ নিহত দুই জনের লাশ নিয়ে গেছে বলে জানান গোড়ল ইউনিয়ন চেয়ারম্যান মাহামুদুল ইসলাম।

তবে অপর একটি সূত্র জানান, ওই ঘটনায় বিএসএফ'র গুলিতে দুই বাংলাদেশীসহ প্রকাশ বম্মর্ণ নামে এক ভারতীয় গরু ব্যবসায়ী (ভারতীয় বাসিন্দা) মারা গেছেন। তার বসয় ৩৫ বছর ও বাবার নাম অনিল বম্মর্ণ।

তবে এ বিষয়ে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি'র সাথে যোগাযোগ করা হলে তারা বলেন, বিষয়টি তাদের জানা নেই। আমরা খোঁজ খবর নিচ্ছি। এর বাহিরে বিজিবি কোনো কথা বলতে রাজি হয়নি।

এমএস