ঢাকা, শনিবার, ২২ জানুয়ারি ২০২২ | ৮ মাঘ ১৪২৮ | ১৯ জমাদিউস সানি ১৪৪৩

ময়লার গাড়ির চাপায় ২ জনের মৃত্যু: ২ চালক আটক

ময়লার গাড়ির চাপায় ২ জনের মৃত্যু: ২ চালক আটক

ছবি: সংগৃহীত

রাজধানীর পান্থপথ ও গুলিস্তান এলাকায় ময়লার গাড়ি চাপায় দুইজন নিহতের ঘটনায় অভিযুক্ত দুই চালককেই গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। শুক্রবার (২৬ নভেম্বর) সকাল থেকে রাত ১১টার মধ্যে পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে র‍্যাব।

র‍্যাব জানায়, রাজধানীর পান্থপথে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় সংবাদকর্মী আহসান কবির খান নিহতের ঘটনায় শুক্রবার রাতে গাড়িচালক  হানিফকে আটক করা হয়। এ বিষয়ে শনিবার (২৭ নভেম্বর) দুপুরে কারওয়ানবাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।  

এর আগে গত বুধবার রাজধানীর গুলিস্তান এলাকায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) এর ময়লার গাড়িচালক হারুন মিয়াকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৩। গতকাল শুক্রবার রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

ডিএসসিসির ওই গাড়িটি হারুনের নামে বরাদ্দ ছিল। তবে ঘটনার সময় তিনি গাড়িটি চালাচ্ছিলেন না।

জানা গেছে, বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে পান্থপথে বসুন্ধরা সিটির সামনে ডিএনসিসির ময়লার গাড়ির ধাক্কায় প্রথম আলোর সাবেক কর্মী আহসান কবির খান নিহত হন। এ ঘটনায় নিহতের পরিবার বাদী হয়ে কলাবাগান থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। 

জানা গেছে, ওই গাড়িটির মূল চালক ছিলেন মো. হানিফ নামে সিটি করপোরেশনের এক কর্মী। কিন্তু গাড়িটি চালাতেন ফটিক নামে বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের এক সুইপার। তিনি ডিএনসিসির বৈধ কর্মীও নন।

এএইচ