ঢাকা, রবিবার, ২৬ জুন ২০২২ | ১৩ আষাঢ় ১৪২৯ | ২৭ জ্বিলকদ ১৪৪৩

শিরোনাম

ইউটিউবের গোল্ড প্লে বাটন পেল গ্লোবাল টিভি ডিজিটাল

ইউটিউবের গোল্ড প্লে বাটন পেল গ্লোবাল টিভি ডিজিটাল

ছবি : গ্লোবাল টিভি

ভিডিও শেয়ারিং মাধ্যম ইউটিউবের গোল্ড ক্রিয়েটর অ্যাওয়ার্ড বা গোল্ডেন প্লে বাটন অর্জন করেছে গ্লোবাল টিভি ডিজিটাল। সম্প্রতি ইউটিউব কর্তৃপক্ষ গ্লোবাল টেলিভিশনের কাছে গোল্ডেন প্লে বাটনটি  হস্তান্তর করে।

গোল্ডেন প্লে বাটন প্রাপ্তি উপলক্ষে রবিবার সন্ধ্যায় তেজগাঁওস্থ গ্লোবাল টেলিভিশন ভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গ্লোব ফার্মাসিউটিক্যালস গ্রুপ ও গ্লোব মাল্টিমিডিয়া লিমিটেডের চেয়ারম্যান মো. হারুনুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন গ্লোব ফার্মাসিউটিক্যালস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও গ্লোব মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক আহমেদ হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্লোব মাল্টিমিডিয়া লিমিটেডের চেয়ারম্যান সিইও নওয়াজীশ আলী খান। 

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন আলাউদ্দিন আল আজাদ। প্রধান অতিথি এবং বিশেষ অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, আকলিমা নুন ও সফুরা খাতুন শাপলা।

প্রধান অতিথির বক্তব্যে গ্লোব ফার্মাসিউটিক্যালস গ্রুপ ও গ্লোব মাল্টিমিডিয়া লিমিটেডের চেয়ারম্যান মোঃ হারুনুর রশিদ বলেন, সবার সম্মিলিত পরিশ্রমের বিনিময়ে এ অর্জন। এখন আমাদের সবাইকে সম্মিলিত প্রচেষ্টায় সুস্থ বিনোদনের মাধ্যমে গ্লোবাল টেলিভিশনকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। 

প্রধান অতিথি আরো বলেন, আমাদের মূল লক্ষ্য থাকবে সঠিক সংবাদ ও সুস্থ বিনোদন। অসুস্থ বিনোদনের নামে অসুস্থ প্রতিযোগিতায় আমরা যাবো না। গ্লোবাল টেলিভিশনকে আমরা একটি পরিচ্ছন্ন গণমাধ্যম হিসেবে দেশের মানুষের সামনে প্রতিষ্ঠিত করতে চাই। তাই সবাই মিলে পারস্পরিক সম্মান ও সহযোগিতার মানসিকতা নিয়ে আন্তরিকতার সাথে কাজ করলে অবশ্যেই আমরা সফল হতে পারবো ইনশাআল্লাহ।

গ্লোব মাল্টিমিডিয়া লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা নওয়াজীশ আলী খান বলেন, আরো ভালো কাজের মাধ্যমে চ্যানেলটি সামনের দিকে এগিয়ে যাবে। এটা মাত্র শুরু ক্রমান্বয়ে আমরা আরো উজ্জ্বল ও উন্নতমানের অনুষ্ঠান উপহার দেব। 

অনুষ্ঠানে গোল্ডেন প্লে বাটন চেয়ারম্যানের হাতে তুলে দেন গ্লোবাল টিভি অনলাইন টিমের সদস্য আতিকুল ইসলাম, মহিউদ্দিন মানিক ও জিয়াউর রহমান।

ইউটিউবে কোনো চ্যানেল ১০ লাখ সাবস্ক্রাইবার অতিক্রম করলে তার স্বীকৃতি হিসেবে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে গোল্ডেন প্লে বাটন দেয়া হয়। বর্তমানে ইউটিউবে গ্লোবাল টিভি ডিজিটালের সাবস্ক্রাইবার ১৩ লাখ ছাড়িয়েছে। অনুষ্ঠানে গোল্ডেন প্লে বাটন প্রাপ্তির নেপথ্যের কথা তুলে ধরেন সিনিয়র এক্সিকিউটিভ অনলাইন আতিকুল ইসলাম।  

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, গ্লোব মাল্টিমিডিয়া লিমিটেডের এডিটর ইন চিফ মাহমুদুল করিম চঞ্চল। শেষে ছিল কেক কাটা পর্ব।

এমএস / এএইচ