ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারি ২০২২ | ১০ মাঘ ১৪২৮ | ২১ জমাদিউস সানি ১৪৪৩

বঙ্গবন্ধু ম্যারাথন উপলক্ষে রাজধানীর কয়েকটি রাস্তা বন্ধ থাকবে

বঙ্গবন্ধু ম্যারাথন উপলক্ষে রাজধানীর কয়েকটি রাস্তা বন্ধ থাকবে

ফাইল ছবি

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২২ উপলক্ষে সোমবার (১০ জানুয়ারি) রাজধানীর কয়েকটি সড়ক বন্ধ থাকবে। ভোর সাড়ে ৫ টায় আর্মি স্টেডিয়াম থেকে যাত্রা শুরু করে কাকলী হয়ে কামাল আতাতুর্ক এভিনিউ, গুলশান-২ ও গুলশান-১ অতিক্রম করে হাতিরঝিলে প্রবেশ করবে ম্যারাথন দলটি।

এ উপলক্ষে ভোর ৪ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত এসকল সড়কে যানবাহন চলাচল সাময়িকভাবে বন্ধ করে দেয়া হবে। সবাইকে এদিন হাতিরঝিল এলাকা এড়িয়ে ডাইভারশন মেনে চলাচল করার জন্য অনুরোধ করছে ডিএমপি।

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ট্রাফিক বিভাগ এক গণবিজ্ঞপ্তিতে এই তথ্য জানায়।

হাতিরঝিলে প্রবেশের আগ পর্যন্ত দলটি যতক্ষণ যে সড়ক দিয়ে যাবে, ততক্ষণ সে সকড়টিতে যানবাহন চলাচল সাময়িকভাবে বন্ধ থাকবে, ম্যারাথন দলটি কোনো সড়ক অতিক্রম করার সঙ্গে সঙ্গে সে সড়কটি খুলে দেয়া হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, হাতিরঝিলের প্রবেশপথগুলোতে যানবাহন চলাচল ভোর ৪ টা থেকে দুপুর আনুমানিক ১ টা পর্যন্ত বন্ধ থাকবে। রেইনবো ক্রসিং থেকে যে সমস্ত যানবাহন হাতিরঝিল হয়ে গুলশান, বনশ্রী, রামপুরা এবং বাড্ডায় যাবে তারা মগবাজার, মৌচাক হয়ে যেতে হবে।

 রামপুরা ইউলুপ এবং ইসলাম টাওয়ার দিয়ে যে সমস্ত গাড়ি হাতিরঝিলের মধ্য দিয়ে যেতে ইচ্ছুক তারা গুলশান বাড্ডা লিংক রোড হয়ে যাবেন।

পুলিশ প্লাজা হয়ে যে সমস্ত গাড়ি হাতিরঝিলের মধ্য দিয়ে বিভিন্ন দিকে যাবে তারা পুলিশ প্লাজা এবং শুটিং ক্লাবের মাঝের রাস্তা দিয়ে বাড্ডা লিংক রোড হয়ে যাবেন।

এএইচ