ঢাকা, শনিবার, ২১ মে ২০২২ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ | ২০ শাওয়াল ১৪৪৩

নারায়ণগঞ্জে ট্রলারডুবির ঘটনায় আরও ৩ লাশ উদ্ধার

নারায়ণগঞ্জে ট্রলারডুবির ঘটনায় আরও ৩ লাশ উদ্ধার

ছবিঃ সংগৃহীত

সাইফুল্যাহ মোঃ খালিদ রাসেল, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ধলেশ্বরী নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ আরও ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১০ জানুয়ারি) সকালে ৩ জনের মরদেহ ভেসে ওঠে। তবে এখনো নিখোঁজ আছে দেড় বছরের শিশু তাফসিয়া।

উদ্ধারকৃতরা হল- এই দুর্ঘটনায় নিহত জেসমিন আক্তারের ছেলে তামিম খান (৮), উত্তর গোপালনগরের মসজিদের মুয়াজ্জিন মোহাম্মদ আব্দুল্লাহ (২২) ও বক্তাবলীর রাজানগর খাসমহল মৃত মনসুর আলীর ছেলে সামসুদ্দিন (৬৫)। এ নিয়ে মোট ৯ জনের মরদেহ উদ্ধার করা হলো।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে৷

এর আগে রবিবার ছয়জনের মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তাঁরা হলেন- নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী ইউপির চর মধ্যনগর এলাকার সোহেল মিয়ার স্ত্রী জেসমিন আক্তার (৩০), তার মেয়ে তাসমিন আক্তার (১৬), চর বক্তাবলীর রাজু সরকারের ছেলে কলেজছাত্র সাব্বির হোসেন (১৮) ও বক্তাবলী ইউনিয়নের উত্তর গোপালনগরের মোতালেব (৪২), চর বক্তাবলীর আওলাদ হোসেন (৩২), বক্তাবলীর হাজীপাড়ার জলিল বেপারী জোসনা আক্তার।

এএইচ