ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ | ১৯ শাওয়াল ১৪৪৩

তৈমুরের নির্বাচনী সমন্বয়ক রবিকে গ্রেপ্তার দেখালো পুলিশ

তৈমুরের নির্বাচনী সমন্বয়ক রবিকে গ্রেপ্তার দেখালো পুলিশ

ছবিঃ গ্লোবাল টিভি

সাইফুল্যাহ মোঃ খালিদ রাসেল,নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকারের নির্বাচনী সমন্বয়ক ও জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবিকে দুই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। এর একটি সন্ত্রাস বিরোধী আইন এবং আরেকটি কর্তব্যরত পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে মামলা।

বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম। তিনি বলেন, ২০২১ সালে ২৯ মার্চ হেফাজতের হরতালে নাশকতার ঘটনায় এসআই ফিরোজ আলী বাদী হয়ে তাঁর বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে মামলা করেন এবং একইদিন এসআই রিপন খন্দকার ডিউটিরত পুলিশের কাজে বাধা দেয়ায় আরেকটি মামলা করেন। 

এর আগে রবিবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জে হিরাঝিল নিজস্ব বাসভবন থেকে রবিকে আটক করে পুলিশ।

এদিকে, রবিকে আটককের ঘটনায় তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার। রবিবার রাত পৌনে ১০ টায় নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের সামনে গণমাধ্যমকে তৈমুর আলম বলেন, রবির বিরুদ্ধে যদি ওয়ারেন্ট থাকতো, তাহলে পুলিশ আগে তাঁকে গ্রেপ্তার করলো না কেন? সে তো মনোনয়ন পত্র জমা দেয়ার দিন থেকে প্রকাশ্যে আমার  সাথে প্রচারণায় অংশ নিয়েছে। সে সিদ্ধিরগঞ্জে আমার নির্বাচন পরিচলনা কমিটির প্রধান সমন্বয়ক। ভোট কেন্দ্রে পুলিং এজেট নিয়োগ সংক্রান্ত সকল কাগজ পত্র তাঁর কাছে। তাই পরিকল্পিতভাবে পুলিশ তাঁকে আটক করে সরকারের এজেন্ডা বাস্তবায়ন করে নির্বাচনটাকে দেশ এবং দেশে বাইরে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে। 

এএইচ