ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ | ১৯ শাওয়াল ১৪৪৩

পরীমনির সন্তানের বাবা কে এই পরিচালক?

পরীমনির সন্তানের বাবা কে এই পরিচালক?

ছবিঃ সংগৃহীত

নায়িকা পরীমনি মা হতে যাচ্ছেন। তাঁর সন্তানের বাবা চিত্রপরিচালক শরীফুল রাজ।

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন পরী-রাজ। তারপর থেকেই তাদের নিয়ে আলোচনা ছিলো। লুকিয়ে প্রেম করছেন পরী-রাজ, এমন কথাও শোনা গেছে বিভিন্ন সময়। এর সত্যতা মেলে পরীমনির জন্মদিনে। ওই দিন রাজের সঙ্গে বেশ অন্তরঙ্গ ছিলেন পরী। এরপর ১৮ অক্টোবর রাজের জন্মদিনে তাঁর বাসায় কেক নিয়ে হাজির হয়েছিলেন পরীমনি। সে ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করেন পরী। ছবিতে রাজকে ‘পিচ্চি’ বলে সম্মোধন করেন পরী। এতে সন্দেহ আরও চাউর হয়।

অবশেষে সোমবার (১০ জানুয়ারি) নিজের ফেসবুকে পরীমনির সঙ্গে ছবি শেয়ার করে তাঁকে অভিনন্দন জানিয়েছেন রাজ। পরীও শেয়ার করেছেন একই ছবি।

র‍্যাম্প মডেলিং থেকে সিনেমায় আসেন শরীফুল রাজ। বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। মূলত ‘নেটওয়ার্কের বাইরে’ নাটক দিয়ে আলোচনায় আসেন রাজ। এরপর বেশ কয়েকদিন কাজ করেছেন।

রাজ অভিনীত প্রথম সিনেমা ‘আইসক্রিম’। এ সিনেমায় নাজিফা তুশির বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল সিনেমাটি। এরপর মুক্তি পায় রাজ অভিনীত দ্বিতীয় সিনেমা ‘ন ডরাই’। এ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন তিনি। সুনেরাহ বিনতে কামালের বিপরীতে দেখা গিয়েছিল তাকে। মুক্তির অপেক্ষায় আছে রাজ অভিনীত দুটি সিনেমা ‘পরাণ’ ও ‘হাওয়া’।

প্রসঙ্গত (২৬ আগস্ট) দিনগত রাত ৩টার দিকে রাজধানীর গুলশান অ্যাভিনিউতে প্রাইভেটকার দুর্ঘটনাটির শিকার হন এই রাজ।

পরীকে বিয়ের বিষয়টি স্বীকার করে শরীফুল রাজ দেশীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘১৭ অক্টোবর পরীকে বিয়ে করেছি, সে আমার সন্তানের মা হচ্ছে। পরী মা হওয়ার পর বড় করে বিয়ের আয়োজন করব। দেড় বছর পরী কোনো কাজ করবে না, কারণ সে সন্তানের মা হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘আমার সন্তানের মা হতে যাচ্ছে পরী। সবার কাছে দোয়া চাই। কিছুদিন আগে এই সুখবর আমরা জানতে পারি, আজ (সোমবার) ডাক্তার নিশ্চিত করলেন।’

প্রসঙ্গত, এর আগে গ্রামের বাড়িতে এক আত্মীয়ের সঙ্গে বিয়ে হয় পরীর। সেই সংসার ভেঙে গেলে ঢাকায় এসে প্রেম করে বাগদান সারেন এক বিনোদন সাংবাদিক ও উপস্থাপকের সঙ্গে। কিন্তু তার সঙ্গে বিচ্ছেদ হয়। এরপর এক সহকারী পরিচালককে ১ টাকা কাবিনে বিয়ে করেন পরীমনি। সেই সংসারও টেকেনি। সর্বশেষ মামলা তদন্তকারী এক পুলিশ অফিসারের সঙ্গে পরীর প্রেমের ঘটনা ছড়িয়ে পড়ে।

এএইচ