ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ | ১৯ শাওয়াল ১৪৪৩

মেয়র পদে ভাই হারলেও হ্যাটট্রিক জয় ‘করোনা হিরো’ খোরশেদের

মেয়র পদে ভাই হারলেও হ্যাটট্রিক জয় ‘করোনা হিরো’ খোরশেদের

ফাইল ছবি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়রপ্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার পরাজিত হলেও কাউন্সিলর পদে আবারও নির্বাচিত হয়েছেন তাঁর ছোট ভাই, আলোচিত করোনাযোদ্ধা মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। 

এবারের নির্বাচনে ঠেলাগাড়ী প্রতীকে খোরশেদ ভোট পেয়েছেন ১৩ হাজার ৭৯২টি। রেডিও প্রতীকের নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ১২৭৭০ ভোট বেশি পেয়ে চতুর্থবারের মত নাসিকের ১৩নং ওয়ার্ড কাউন্সিলার নির্বাচিত হন তিনি।

‘করোনা হিরো’ নামে পরিচিত মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ২০১১ ও ২০১৬ সালের নির্বাচনে সিটি করপোরেশনের কাউন্সিলর পদে জয় পেয়েছিলেন। এবারও জয় পাওয়ায় কাউন্সিলর পদে হ্যাটট্রিক জয় হলো খোরশেদের। এর আগে, নারায়ণগঞ্জ পৌরসভায়ও ২০০৩ সালে কমিশনার পদে জয়ী হয়েছিলন তিনি। ওই সময় থেকে ২০১১ সাল পর্যন্ত টানা দায়িত্ব পালন করেন তিনি। 

উল্লেখ্য, করোনা পরিস্থিতির শুরু থেকে সেবামূলক কাজ করে আলোচনায় আসেন কাউন্সিলর খোরশেদ। করোনায় মরদেহ দাফন করতে টিম গঠন করেন তিনি। তাঁর এ উদ্যোগ দেশে-বিদেশে প্রশংসিত হয়।

খোরশেদ বলেন, ‘জনগণ আমাকে মূল্যায়ন করেছে। আবারও নির্বাচিত করেছে। আমি তাদের কাছে বরাবরই ঋণী। আমি যেন আমার জীবনটাকে মানুষের জন্য উৎসর্গ করতে পারি।’

এএইচ