ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২ | ১৭ আষাঢ় ১৪২৯ | ৩ জ্বিলহজ্জ ১৪৪৩

একসঙ্গে আট স্ত্রী নিয়ে সুখের সংসার!

একসঙ্গে আট স্ত্রী নিয়ে সুখের সংসার!

ছবিঃ সংগৃহীত

থাইল্যান্ডের এক ব্যক্তি একসঙ্গে আটজন স্ত্রীকে নিয়ে করছেন সুখের সংসার।  তাঁর নাম ওং ড্যাম সোরোট। গত কয়েক দিন ধরেই নেটমাধ্যমে তাঁকে নিয়ে বিপুল আলোচনা। সোরোট পেশায় এক জন ট্যাটু শিল্পী। তাঁর দাবি, আট স্ত্রীকে নিয়ে ভালো আছেন তিনি। এমনকি স্ত্রীদের পরস্পরের মধ্যে কোনও অশান্তিও নেই। আট স্ত্রীই তাঁকে খুব ভালবাসেন। 

সংবাদ সংস্থার বরাতে এমন খবর বেরিয়েছে ভারতের আনন্দবাজার পত্রিকাতেও।

জানা যায়, আট স্ত্রীর প্রত্যেকের সঙ্গেই প্রথম দেখায় প্রেমে পড়েছিলেন তিনি। বিয়েও করেন তাঁদের। প্রথম স্ত্রী নাং স্প্রাইটের সঙ্গে এক বন্ধুর বিয়েতে আলাপ হয়। প্রথম দেখাতেই প্রেমে মজে যান। বিয়েও করেন তাঁকে। দ্বিতীয় স্ত্রী নাং এলকে দেখেছিলেন বাজার করতে গিয়ে। তৃতীয় স্ত্রী নাং নেনের সঙ্গে আলাপ হয় হাসপাতালে। চতুর্থ, পঞ্চম এবং ষষ্ঠ স্ত্রীর সঙ্গে সোরোটের আলাপ হয় ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টিকটকে।

সোরোটের স্ত্রীরা জানিয়েছেন, তাঁরা প্রত্যেকেই তাঁদের স্বামীকে সমান ভালবাসেন। শুধু তাই নয়, সোরোটের একের বেশি স্ত্রী থাকা সত্ত্বেও তাঁরা পরস্পরের বিরুদ্ধে লড়াই করেন না বলে জানিয়েছেন আট স্ত্রীই।

 অনেকেই মনে করেন, সোরোটের প্রচুর সম্পত্তি আছে। আর সেই সম্পত্তি দেখেই তাঁকে বিয়ে করতে রাজি হয়েছেন আট জন। কিন্তু এ ধারণা সত্য নয়। সোরোট এক জন ট্যাটু শিল্পী। তাঁর পাশাপাশি, তাঁর প্রত্যেক স্ত্রীই কিছু না কিছু রোজগার করে থাকেন। ফলে সংসার চালাতে সমস্যা হয় না সোরোটের।

এএইচ