ঢাকা, মঙ্গলবার, ৫ জুলাই ২০২২ | ২০ আষাঢ় ১৪২৯ | ৬ জ্বিলহজ্জ ১৪৪৩

আত্মহত্যা করবেন নাসরিন!

আত্মহত্যা করবেন নাসরিন!

ফাইল ছবি

‘জীবনের গল্প কথা’ নামের একটি ফেসবুক পেজের ভিডিওতে এক নারী নিজেকে যৌনকর্মী দাবি কর এই পথে তাকে অভিনেত্রী নাসরিন নিয়ে এসেছেন বলে দাবি করেছেন । আর এই ভিডিও দেখে মুষড়ে পড়েছেন অভিনেত্রী নাসরিন। 

শনিবার কান্নাজড়িত কণ্ঠে নাসরিন বলেন, ‘চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে একজনও আমার চরিত্রের দিকে আঙুল তলতে পারবে না, আর কোথাকার এক অপরিচিত মেয়ে এসে আমার বদনাম করে গেলো। এটা আমি কোনোভাবেই মেনে নিতে পারছি না। এভাবে অপমানিত হয়ে আমি বাঁচতে পারব না, এর সমাধান না হলে আমার আত্মহত্যা করা ছাড়া আর উপায় থাকবে না। ’

জানা গেছে, নাসরিনের স্বামী রামপুরায় থানায় ১০ ফেব্রুয়ারি এ বিষয়ে একটি জিডি  করেছেন, নম্বর ৫৩৯। কিন্তু ১৬ দিন পরেও ওই ফেসবুক পেজে ভিডিওটি দেখা যাচ্ছে বলে তিনি জানান।

মোস্তাফিজুর রহমান এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘নাসরিনের ক্যারিয়ারের ২৮ বছরে তার চরিত্র নিয়ে কেউ একটি কথা বলতে পারেনি। তার সবচেয়ে বড় শক্তির জায়গাই হচ্ছে তার চরিত্র, সেখানে একজন অপরিচিত নারী উদ্দেশ্যপ্রণোদিতভাবে কালিমা লেপন করার চেষ্টা করছে। আমি আইনের দ্বারস্থ হয়েছি। রামপুরা থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। সেটা সাইবার ক্রাইম ইউনিটে স্থানান্তর করা হয়েছে। এখন আমরা এই বিচারের অপেক্ষায় আছি। ’

কী কারণে এমন হতে পারে, এ প্রশ্নের জবাবে নাসরিন বলেন, ‘অনেক কষ্ট আর সংগ্রাম করে আমি আজ এই অবস্থান তৈরি করেছি। চলচ্চিত্র জগতের যারাই আমাকে চেনেন, তারা সবাই জানেন আমি কেমন মানুষ। কারো উপকার ছাড়া কখনই কারো ক্ষতি করার চেষ্টা করিনি। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন বা ব্যক্তিগত কোনও আক্রোশ থেকে আমাকে কেউ হয়তো এমনটা করছে।

এএইচ