ঢাকা, মঙ্গলবার, ৫ জুলাই ২০২২ | ২০ আষাঢ় ১৪২৯ | ৬ জ্বিলহজ্জ ১৪৪৩

ময়ূরী এখন সার্কাসে

ময়ূরী এখন সার্কাসে

ফাইল ছবি

এক সময়ের আলোচিত-সমালোচিত নায়িকা ময়ূরী এখন সার্কাসে কাজ করেন। এক সময় সিনেমায় তুমুল ব্যস্ত ছিলেন, এখনকার কী অবস্থা? ময়ূরী বলেন, এক সময় শীত, বর্ষা, গরমে কষ্ট করে শুটিংয়ে পরিশ্রম করেছি। সে কথা কেউ মনে করেন না। আমার পরিশ্রমের ফলেই তো সিনেমা হিট হতো। অনেক প্রযোজক আমাকে দিয়ে ছবি বানিয়ে বাড়ি-গাড়ির মালিক হয়েছেন। কিন্তু আমার পারিশ্রমিকের পুরোটা পরিশোধ করেননি। আমার ঘামের টাকা পুরোটা মেরে দিয়েছেন। 

তিনি বলেন, লাখ লাখ টাকা আমি আজও ওইসব প্রযোজকের কাছে পাওনা আছি। এ রকম অনেক প্রযোজক পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। আমি আল্লাহ্‌র ওয়াস্তে তাদেরকে মাফ করে দিয়েছি। কিন্তু এর বিনিময়ে মিডিয়া থেকে শুধু বদনাম পেলাম। 

ময়ূরী আরও বলেন, অর্থের প্রয়োজনে পরিবার-পরিজন নিয়ে চলতে গেলে সংসারে টাকা লাগবে। পেটের জন্যই তো আমরা সবাই পরিশ্রম করি। বসে বসে খেলে রাজার ভাণ্ডারও একসময় শূন্য হয়ে যায়। সিনেমার বর্তমান বাজার খুবই শোচনীয় পর্যায়ে। তাই সার্কাসে পারিশ্রমিকের বিনিময়ে সিনেমার জনপ্রিয় গানগুলোর সঙ্গে অভিনয় করি। বাংলাদেশের বিখ্যাত সার্কাস দল লায়ন অলিম্পিক গ্রেট রওশন-এর মতো জনপ্রিয় দলের সঙ্গে প্রোগ্রাম করছি। তারা আমাকে যোগ্য সম্মান দিয়ে তাদের অনুষ্ঠানগুলোতে নিয়ে যায়। আমার সব শর্ত পূরণ করেই তারা আমাকে নিয়ে যান। ইতিমধ্যে আমি বগুড়া, লালমনিরহাট, হবিগঞ্জ ও সিরাজগঞ্জে শো করে এসেছি। প্রচুর নারী দর্শকও হয় সেগুলোতে। সবাই আমাকে এক নজর দেখার জন্য উদগ্রীব থাকে। স্থানীয় প্রশাসন নিরাপত্তার বিষয়টি খুব গুরুত্ব দেয়। 

ময়ূরী বলেন, প্রতিটি শোতে চিত্রনায়ক রবিন খান আমার সহশিল্পী থাকেন। দু’জন দর্শকদের পছন্দের সিনেমার গানগুলোতে পারফরম্যান্স করি।

এএইচ