ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২ | ১৭ আষাঢ় ১৪২৯ | ৩ জ্বিলহজ্জ ১৪৪৩

শাহরুখের ছেলের মাদক মামলার সাক্ষী প্রভাকরের মৃত্যু

শাহরুখের ছেলের মাদক মামলার সাক্ষী প্রভাকরের মৃত্যু

ফাইল ছবি

বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ানের মাদক মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইলের মৃত্যু হয়েছে। প্রভাকরের আইনজীবী তুষার খান্ডারে জানিয়েছেন, শুক্রবার মুম্বাইয়ের চেম্বুরের মাহুল এলাকায় হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।

আরিয়ানের দেহরক্ষী বাহিনীর প্রধান কিরণ গোসাভির টিমের সদস্য প্রভাকর কয়েক মাস আগে অভিযোগ করেছিলেন, মুম্বাই প্রমোদতরীকাণ্ডে আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী দেয়ার জন্য কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) পক্ষ থেকে ঘুষ দেয়ার প্রস্তাব দেয়া হয়েছে! এনসিবি’র কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে ফোনে গোসাভিকে ওই প্রস্তাব দিয়েছিলেন বলে অভিযোগ করেছিলেন প্রভাকর।

প্রভাকর অভিযোগ করেন, গোসাভি এবং মামলার আরেক সাক্ষী স্যাম ডি’সুজাকে কাজে লাগিয়ে শাহরুখের কাছ থেকে ২৫ কোটি রুপি আদায়ের ষড়যন্ত্র করেছিলেন সমীর। অর্থের বিনিময়ে আরিয়ানের বিরুদ্ধে অভিযোগ লঘু করার প্রস্তাব নিয়ে শাহরুখের ম্যানেজার পূজা দাদলনির সঙ্গে গোসাভি দেখাও করেন বলে তার দাবি।

ওয়াংখেড়ে জোর করে তাকে দিয়ে কিছু কাগজপত্রে সই করিয়েছিলেন বলেও আদালতে হলফনামা দিয়ে অভিযোগ করেছিলেন প্রভাকর। সেই সঙ্গে আশঙ্কা প্রকাশ করেছিলেন, এই কথা ফাঁস করায় তার ‘বড় ক্ষতি’ হতে পারে। 

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

এএইচ