ঢাকা, মঙ্গলবার, ৫ জুলাই ২০২২ | ২০ আষাঢ় ১৪২৯ | ৬ জ্বিলহজ্জ ১৪৪৩

কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদকের সাথে বেগমগঞ্জ ছাত্রলীগের শুভেচ্ছা বিনিময়

কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদকের সাথে বেগমগঞ্জ ছাত্রলীগের শুভেচ্ছা বিনিময়

ছবিঃ: গ্লোবাল টিভি

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জে নবাগঠিত উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, চৌমুহনী সরকারী এস এ কলেজ ছাত্রলীগের নবগঠিত কমিটি শুভেচ্ছা বিনিময় করেছে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যর সাথে।

রবিবার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় এ দুই নেতার সাথে বেগমগঞ্জের নবগঠিত ছাত্রলীগের সকল কমিটির নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। 

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি জিহান আল রশীদ, বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি তৌহিদুল ইসলাম রাতুল, সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহবুব রাসূল তন্ময়, চৌমুহনী পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাকছুদুর রহমান, সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন সাইফুল, সহসভাপতি ইয়াসিন নুর শামিম, যুগ্ম সাধারণ সম্পাদক তানজিল হাসান ও জিসান চৌধুরী, চৌমুহনী সরকারি এস এ কলেজের যুগ্ম আহ্বায়ক মাহবুব মঞ্জুর তনয়, মোহেদুল ইসলাম নিলয়সহ কমিটির অন্য নেতৃবৃন্দ।

এ সময় নেতৃবৃন্দ বলেন, ছাত্রলীগ আওয়ামী লীগের প্রাণ। ছাত্রলীগ থেকে নেতৃত্ব তৈরি হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সোনার বাংলা গড়তে ছাত্রলীগ ছাত্রসমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

উল্লেখ্য, তৌহিদুল ইসলাম রাতুলকে সভাপতি, রাহাত চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ১ বছরের জন্য ২৫ সদস্য বিশিষ্ট বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি, মাকছুদুর রহমানকে সভাপতি,সারওয়ার হোসেন সাইফুলকে সাধারণ সম্পাদক করে ১ বছরের জন্য ১৮ সদস্য বিশিষ্ট পৌর কমিটি, আবদুল্লাহ আল মামুন হুমায়ুনকে আহ্বায়ক করে ৩ মাসের  জন্য ১০ সদস্য বিশিষ্ট চৌমুহনী সরকারী এস এ  কলেজ   কমিটি গঠন করা হয়েছে। 

গত পহেলা মে রবিবারে জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান ও সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এএইচ