ঢাকা, রবিবার, ৩ জুলাই ২০২২ | ১৮ আষাঢ় ১৪২৯ | ৪ জ্বিলহজ্জ ১৪৪৩

নারায়ণগঞ্জে ছিনতাইকারী চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জে  ছিনতাইকারী চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

ছবিঃ: গ্লোবাল টিভি

সাইফুল্যাহ মোঃ খালিদ রাসেল, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন যানবাহন ছিনতাইকারী, অপহরণকারী ও  সংঘবদ্ধ তেল চোর চক্রের মূলহোতাসহ ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। চক্রটির কাছ থেকে পিকআপ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার পিবিআই কার্যালয়ে এক সংবাদ  সম্মেলনে এ তথ্য জানান পিবিআই নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মনিরুল ইসলাম।

ছিনতাইকারীর চক্রের সদস্যরা  হলো-সোনারগাঁওয়ের আনন্দ বাজারের মৃত আব্দুল সিল্কিক ভাণ্ডারির ছেলে কালাম ভাণ্ডারি (৩৫), কুমিল্লার তিতাসের নাগেরচরের বিপনের ছেলে রায়হান (৩০), কিশোরগঞ্জের যুগিরকান্দার মৃত কাজী মিয়ার ছেলে হাসান আহম্মেদ (৩২), সোনারগাঁওয়ের বারগাঁও এলাকার মৃত মোক্তার হোসেনের ছেলে ফারুক (২৭), সোনারগাঁওয়ের কাঁচপুরের হিরন ভূঁইয়ার ছেলে সুমন (৩০) ও ডেমরার মজি রহমানের ছেলে মনির হোসেন (২৭)।

১৮ মে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ, সোনারগাঁও, রূপগঞ্জ ও ঢাকার ডেমরার বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

পিবিআই জানায়, এ চক্রের তথ্যমতে চুরি হওয়া দুটি পিকআপ গাড়ি উদ্ধার করা হয়; যার একটি যাত্রাবাড়ী এবং আরেকটি সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

এএইচ