ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ | ১২ আশ্বিন ১৪২৯ | ২ রবিউল আউয়াল ১৪৪৪

জনপ্রিয়তা ওজন করতে নির্বাচনে আসুন: ফখরুলকে নানক

জনপ্রিয়তা ওজন করতে নির্বাচনে আসুন: ফখরুলকে নানক

ছবিঃ গ্লোবাল টিভি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে? জনগণের উপর ভিত্তি নেই? কোন নিক্তি দিয়ে ওজন করবেন, সাহস নিয়ে আগামী নির্বাচনে অংশগ্রহণ করুন। শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়নের চাকা এগিয়ে যাচ্ছে, সেই চাকাকে স্থবির করার চেষ্টা করবেন না।

বুধবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার‌্যালয়ে মহিলা আওয়ামী লীগ আয়োজনে প্রয়াত সংসদ উপনেতা ও দলের সভাপতিমন্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর স্মরণ সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  
 
নানক বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব পাকিস্তান প্রীতি ভুলতে পারেন না। কারণ পাকিস্তান প্রিয় একটি দল থেকে তার সৃষ্টি। তিনি পাকিস্তান প্রিয় একটি দল খুঁজে পেয়েছিলেন সেই দলটির নাম হল বাংলাদেশ জাতীয়বাদী দল (বিএনপি) এবং এই বিএনপির স্রষ্টা এবং পাকিস্তানের পাহারাদার ছিলেন খুনী জিয়াউর রহমান।

মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে স্মরণ সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক। সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টাপরিষদ সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু। আরও উপস্থি ছিলেন সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি।

এএইচ