ঢাকা, শুক্রবার, ৩১ মার্চ ২০২৩ | ১৬ চৈত্র ১৪২৯ | ৯ রমজান ১৪৪৪

শিরোনাম

নাইক্ষ্যংছড়ি আ. লীগের সভাপতি শফিউল্লাহ, সম্পাদক ক্যানোয়ান চাক

নাইক্ষ্যংছড়ি আ. লীগের সভাপতি শফিউল্লাহ, সম্পাদক ক্যানোয়ান চাক

ছবি: গ্লোবাল টিভি

আবদুল হাকিম, বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি  উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে নতুন কমিটি ঘোষণা করেছে বান্দরবান জেলা সভাপতি ক্য শৈ হ্লা। কমিটিতে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বর্তমান সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহকে সভাপতি ও বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানোয়ান চাককে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার জেলা কমিটির নেতৃবৃন্দ এই কমিটি অনুমোদন দেন।

এর আগে সকালে নাইক্ষ‌্যংছড়ি বালিকা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্মাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। উপজেলা আওয়ামী লীগের  সভাপতি ও উপজেলা চেয়ারম্যান  অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহর  সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো: ইমরানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলাপরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা ।

বিশেষ অতিথির বক্তব্য দেন বান্দরবান জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান জেলার সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া,জেলা আওয়ামী লীগের সদস্য মহিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু তাহের কোম্পানী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা আওয়ামীলীগ সদস্য তসলিম ইকবাল চৌধুরী,  ঘুমধুম ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন  আওয়ামী লীগের সভাপতি এ কে এম জাহাঙ্গীর আজিজ  প্রমুখ।