ঢাকা, শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪ | ১১ ফাল্গুন ১৪৩০ | ১২ শা‘বান ১৪৪৫

ক্রিকেটারদের সমালোচনায় ঐশ্বরিয়াকে টেনে আনলেন রাজ্জাক!

ক্রিকেটারদের সমালোচনায় ঐশ্বরিয়াকে টেনে আনলেন রাজ্জাক!

ফাইল ছবি

এবারের বিশ্বকাপে হতাশাজনক পারফর্ম করার জন্য খেলোয়াড়দের সমালোচনা তো হচ্ছেই, সেই সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডকেও (পিসিবি) দুষছেন অনেকেই। তাদেরই একজন হলেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার আব্দুল রাজ্জাক।

তিনি বিশ্বকাপে পাকিস্তান ক্রিকেট দলের খারাপ পারফরম্যান্স এবং বোর্ডের ভূমিকার সমালোচনা করার সময় বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন। মঞ্চে তার সঙ্গে উপস্থিত শহীদ আফ্রিদি ও উমর গুলও তার কোনো প্রতিবাদ করেননি।

ক্রিকেট পাকিস্তানের এক প্রতিবেদনে বলা হয়েছে, পিসিবির সমালোচনা করে আব্দুল রাজ্জাক সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়ার প্রসঙ্গ টানেন। এ সময় অনুষ্ঠানে উপস্থিত সবাইকে হাততালি দিতে ও হাসতে দেখা যায়। 

এক প্রশ্নের জবাবে সাবেক পাক অলরাউন্ডার বলেন, ‘আমি এখানে তাদের (পিসিবি) উদ্দেশে কথা বলছি। আমি যখন খেলতাম তখন জানতাম আমার অধিনায়ক ইউনিস খানের ভালো উদ্দেশ্য ছিল। আমি তার কাছ থেকে আত্মবিশ্বাস ও সাহস নিয়েছি এবং আল্লাহর কাছে শুকরিয়া যে, আমি পাকিস্তান ক্রিকেটের জন্য ভালো পারফর্ম করতে পেরেছি। এই মুহূর্তে বিশ্বকাপে পাকিস্তান দল ও খেলোয়াড়দের পারফরম্যান্স নিয়ে অনেক আলোচনা চলছে। আমি মনে করি, আমাদের উদ্দেশ্য খেলোয়াড়দের উন্নতি করা।’

আব্দুল রাজ্জাক আরও বলেন, ‘আপনি যদি মনে করেন যে, আমি ঐশ্বরিয়াকে বিয়ে করব আর ধার্মিক ও সুসন্তান হবে, তাহলে তা কখনই হতে পারে না। তাই প্রথমে আপনার উদ্দেশ্য ঠিক করতে হবে।’