ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ | ১ বৈশাখ ১৪৩১ | ৫ শাওয়াল ১৪৪৫

‘উন্নয়ন চাইলে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে হবে’

‘উন্নয়ন চাইলে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে হবে’

ছবি: গ্লোবাল টিভি

আবু রায়হান সরকার, নোয়াখালী: ‘বর্তমান সরকার শেখ হাসিনা সরকারের সময় দেশের উন্নয়নের গতিশীলতা জনগণের কাছে দৃশ্যমান।এ সরকারের টেকসই উন্নয়নগুলো সারাদেশে যেভাবে হয়েছে বিএনপি-জামায়াতের সময় কল্পনাও করা যায়নি। জনগণের ভাগ্য পরিবর্তন করে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনার অগ্রণী ভূমিকা পালন করেছে।’ এ কথা বলেছেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক সহ-সম্পাদক আলহাজ সিরাজুল ইসলাম স্বপন।

তিনি বলেন, বিএনপির হরতাল অবরোধ সাধারণ মানুষ বয়কট করেছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

বৃহস্পতিবার বিকালে জিরতলী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জিরতলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোশারফ হোসেন মিরনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শামসুল হক শামসু ও মাহবুবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান আনছারী, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জহিরুল ইসলাম।