ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ | ১ বৈশাখ ১৪৩১ | ৫ শাওয়াল ১৪৪৫

ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান

 ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান

গ্লোবাল টিভি ছবি

নিজস্ব প্রতিবেদক : শিক্ষাখাতে গ্লোবাল ব্র্যান্ডস ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০২৪ পেলেন মো. মাহফুজুর রহমান। বুধবার রাজধানীর হোটেল ইন্টার কন্টিনেন্টাল ক্রিস্টাল বলরুমে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও স্মার্ট বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা শেষে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। 

অনুষ্ঠানের উদ্বোধন করেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ, স্বাগত বক্তব্য রাখেন সালাম মাহমুদ (সভাপতি, ট্রাব) এবং উপস্থাপনা করেন খন্দকার ইসমাইল। 

সম্মাননা পাওয়ার পর নিজের অনুভূতি জানাতে গিয়ে মো. মাহফুজুর রহমান বলেন, শিক্ষাখাতে আমি কতটুকু অবদান রাখতে পেরেছি, তা সঠিক জানি না, কিন্তু বাংলাদেশি ছাত্র-ছাত্রীদের সততা এবং বিশ্বস্ততার সহিত উচ্চশিক্ষা অর্জনকে সহজলভ্য করে তুলতে পেরে আমি আনন্দিত। আমি সবসময় চেষ্টা করেছি মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া দিকনির্দেশনা মেনে শিক্ষাকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে। দেশ আজ ডিজিটাল থেকে স্মার্ট হয়েছে। শিক্ষা ব্যবস্থাও আরও সামনের অগ্রসর হচ্ছে। শুধু আমি নই, আমরা সবাই মিলে বাংলাদেশের শিক্ষা ব্যবস্থাকে স্মার্ট করে তুলব ইনশাআল্লাহ।