ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ | ৯ জ্বিলকদ ১৪৪৫

রাউজান সাহিত্য পরিষদের সভাপতি ইমন, সম্পাদক রানা

রাউজান সাহিত্য পরিষদের সভাপতি ইমন, সম্পাদক রানা

গ্লোবাল টিভি ছবি

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি : রাউজান সাহিত্য পরিষদের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। উপজেলার পাহাড়তলিতে পরিচিতি সভার মাধ্যমে শনিবার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

সভায় লেখক ও সংগঠক মহিউদ্দিন ইমনকে সভাপতি ও সাংবাদিক নেজাম উদ্দিন রানাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে দুই বছরের জন্য ৪১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। 

কমিটির কার্যকরী পরিষদে অন্যান্যরা হলেন- সিনিয়র সহসভাপতি মোঃ জিয়াউর রহমান, সহসভাপতি আহমেদ সৈয়দ, পলাশ মজুমদার, মোহাম্মদ নাজিম উদ্দীন, সৈয়দ আবদুল্লাহ রশিদী,  যুগ্ম সম্পাদক শিক্ষক শেখর ঘোষ আপন, এম কামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক যীশু সেন, মোহাম্মদ আলাউদ্দীন, সাহিত্য সম্পাদক কাজী মোহাম্মদ শিহাবুদ্দীন,অর্থ সম্পাদক বিটু দে, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট রোকন উল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ সাইমন, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আনোয়ার আলম, শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ আরাফাত হোসাইন, সহশিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক রাজীব ভট্টাচার্য, সাংস্কৃতিক সম্পাদক রুবেল চৌধুরী, সহসাংস্কৃতিক সম্পাদক রুম্পী চৌধুরী, পাঠাগার সম্পাদক শিক্ষক প্রিয়ম দে, সহপাঠাগার সম্পাদক একরামুল হক নাহিদ,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এস এম আলী সুমন, মহিলা সম্পাদিকা সুপ্রিয়া শীল, সহমহিলা সম্পাদিকা উম্মে মরিয়ম, দপ্তর সম্পাদক -ফয়সাল হোসেন নিরব, সহদপ্তর সম্পাদক শান্ত কুমার দেবনাথ,তথ্য ও গবেষণা সম্পাদক রেজাউল আলম, সহতথ্য ও গবেষণা সম্পাদক শিক্ষক সন্জীত নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফেরদৌস বেগম নিশু, সহবিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এস এম জিসানুর রহমান। 

নির্বাহী সদস্য শাহেদুর রহমান মোরশেদ,মোহাম্মদ বেলাল,সূপণ বিশ্বাস,মঈনুদ্দিন জামাল চিশতি, উত্তম চক্রবর্তী, মোঃ ইসমাইল হোসেন,বিজয় বিশ্বাস,আকলিমা আকতার, মিলন বৈদ্য,বটন মালাকার,উম্মে নুর আয়েশা,মোঃ নুরউদ্দীন।