ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ | ৯ জ্বিলকদ ১৪৪৫

বাংলাদেশে যাত্রা শুরু করেছে মি. ডি আই ওয়াই

বাংলাদেশে যাত্রা শুরু করেছে মি. ডি আই ওয়াই

ছবি: সংগৃহীত

রাজধানীর উত্তরার (ঢাকা-ময়মনসিংহ হাইওয়ে) পলওয়েল কারনেশন শপিং সেন্টারে প্রথম রিটেইল স্টোর উদ্বোধনের মাধ্যমে দক্ষিণ-পূর্ব এশিয়ার শীর্ষস্থানীয় হাউজহোল্ড রিটেইল ব্র্যান্ড মি: ডি আই ওয়াই যাত্রা শুরু করেছে। মালয়েশিয়া-ভিত্তিক বিখ্যাত হোম ইমপ্রুভমেন্ট রিটেইল ব্র্যান্ড মি: ডি আই ওয়াইর ১২টি দেশে সাড়ে ৩ হাজারের বেশি স্টোরে ২০ হাজারের বেশি বিভিন্ন এসকেইউ-তে বিস্তৃত পরিসরের পণ্য রয়েছে। 

জনপ্রিয় মডেল ও অভিনেতা নিরব হোসেন ও মি: ডি আই ওয়াইর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ৫ এপ্রিল এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। মি.ডিআইওয়াইর কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন হেড অব অপারেশন সৈয়দ নূর আনোয়ার, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার আহসান কবির, ফাইন্যান্স ম্যানেজার মোহাম্মদ নাছিম আহমেদ, এইচআর ম্যানেজার মোহাম্মদ শাহিন মোল্লা, ইমপোর্ট ম্যানেজার মো. মাসুদুর রহমান, ওয়্যারহাউজ ম্যানেজার মো. মো. ওমর ফারুক হোসাইন, লিগ্যাল কাউন্সিল মাহমুদা আক্তার ও স্টোর ম্যানেজার এসএম আদিল হোসেন। 

৯,৪০০ বর্গফুটের এ আউটলেটটিতে ক্রেতারা পাঁচটি মূল ক্যাটাগরিসহ বিভিন্ন ক্যাটাগরি যেমন খেলনা, গাড়ির অ্যাকসেসরি, গহনা ও কসমেটিকস থেকে হোম ইমপ্রুভমেন্টের পণ্যের সম্ভার থেকে নিজেদের পছন্দের পণ্য কিনতে পারবেন। আউটলেটটিতে গৃহস্থালি ও ফার্নিশ পণ্য, ইলেক্ট্রনিকাল, স্টেশনারি ও স্পোর্টস ইক্যুইপমেন্ট পণ্য সামগ্রী পাওয়া যাবে। অলওয়েজ লো প্রাইজ স্লোগান নিয়ে ব্র্যান্ডটি এর আউটলেটের এসকেইউ-তে ৫ হাজারের বেশি পণ্য নিয়ে রাজধানী বাসীর জীবনযাত্রাকে করবে তুলবে আরও স্বাচ্ছন্দ্যদায়ক। 

স্টোর উদ্বোধনের অংশ হিসেবে তিন দিনব্যাপী (৫ এপ্রিল থেকে শুরু) এক উৎসবমুখর আয়োজন করা হয়েছে, যেখানে ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় অফার ও ছাড়। ক্রেতাদের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে, আউটলেট আসা ক্রেতারা একটি স্লিপে নূন্যতম ১ হাজার টাকার শপিং করে বিনামূল্যে উপহার হিসেবে পান চমৎকার একটি ছাতা।

২০০৫ সালে মালয়েশিয়ায় সাধারণ হার্ডওয়্যার স্টোর হিসেবে যাত্রা শুরু করে মি. ডিআইওয়াই। ব্র্যান্ডটি ধীরে ধীরে দক্ষিণ-পূর্ব এশিয়া ও ইউরোপে স্বনামধন্য হোম ইমপ্রুভমেন্ট ব্র্যান্ড হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। বর্তমানে, মালয়েশিয়া, থাইল্যান্ড, ব্রুনাই, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুর, ফিলিপাইন, ভারত, ক্যাম্বোডিয়া, তুরস্ক, স্পেন ও ভিয়েতনামে সাড়ে তিন হাজারের বেশি স্টোরের মাধ্যমে সুনামের সাথে নিজেদের কার্যক্রম পরিচালনা করছে মি: ডি আই ওয়াই। এখন উত্তরায় নিজেদের প্রথম আউটলেট উদ্বোধনের মাধ্যমে ভারতের পর দক্ষিণ-পূর্ব এশিয়ার দ্বিতীয় দেশ হিসেবে বাংলাদেশে যাত্রা শুরু করল ব্র্যান্ডটি।